আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং

নওগাঁর সাপাহারে সেচ্ছাসেবকদের প্রতিদিন দুপুরের খাবারের যোগান দিবেন নারীনেত্রী ইস্ফাত জেরিন মিনা

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: দেশ জুড়ে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধি করতে নওগাঁর সাপাহারে উপজেলা প্রশাসনের দিক নির্দেশনায় দিন রাত কাজ করে যাচ্ছে একদল সেচ্ছাসেবী তরুণ যুবক।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাঠে থাকায় তাদের দুপুরের খাবারের অসুবিধার কথা চিন্তা করে নিজ উদ্যোগে এক বেলা খাবার যোগান দিতে এগিয়ে এলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সৃৃষ্টি একাডেমির প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা।
ইস্ফাত জেরিন মিনা বলেন, প্রতিদিন প্রখর রৌদ্য উপেক্ষা করে জীবনের প্রতি ঝুঁকি নিয়ে এক দল তরুণ যুবক সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার জিরো পয়েন্ট, মেডিকেল মোড়, ওয়ালটন মোড়, মন্ডল মোড়, গোডাউন মোড়, নতুন বাস স্ট্যান্ড সহ সদরের প্রধান প্রধান সড়কে হাতে মাইক নিয়ে জনসচেতনতা বৃদ্ধি করতে বিরামহীন ছুটে বেড়াচ্ছেন। তাদের শারীরিক সুস্থ্যতার কথা চিন্তা করে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন নিজ হাতে রান্না করে দুপুরে এক বেলা খাবার যোগান দিয়ে তাদের পাশে থাকবেন বলে জানান তিনি।
এ বিষয়ে সেচ্ছাসেবক টিমের সদস্যরা বলেন, আমরা উপজেলা প্রশাসনের দিক নির্দেশনায় সংক্রমণ বিস্তার রোধে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করে যাচ্ছি। এসময়ের মধ্যে সকল প্রকার দোকান বন্ধ থাকার কারনে দুপুরের খাবার খাওয়া সম্ভব হয়না। এসময়ে এক বেলা খাবার যোগান দিয়ে পাশে দাঁড়ানোর জন্য নারী নেত্রী ইস্ফাত জেরিন মিনার প্রতি কৃৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...